ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঝিনাইদহ-১

দুই স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আ.লীগ নেতার জিডি

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৪১, ১ জানুয়ারি ২০২৪
দুই স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আ.লীগ নেতার জিডি

ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী অপর স্বতন্ত্র প্রার্থী মুনিয়ার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার ওহিদুজ্জামান ইকু। প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে সোমবার (১ জানুয়ারি) বিকেলে শৈলকুপা পৌর আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক জিডিটি করেন। জিডি নম্বর ২৯। 

জিডি সূত্রে জানা গেছে, প্রতীক বরাদ্দের পর থেকে ওহিদুজ্জামান ইকু নৌকা প্রতীকের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এর ফলে ওই এলাকায় নৌকা প্রতীকের গণজোয়ার তৈরি হয়। নৌকার ভোটারদের বাগে আনতে এবং নিজ শিবিরে ভেড়ানোর জন্য চেষ্টা করেন স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল। একের পর এক তাকে (ওহিদুজ্জামান ইকু) প্রলোভন দেখাতে থাকেন। বিভিন্ন জায়গায় প্রচার চালান কোটি কোটি টাকা দিয়ে ওহিদুজ্জামান ইকুকে কিনে নেবেন।

জিডিতে ওহিদুজ্জামান ইকু উল্লেখ করেন, দুলালের স্ত্রী ‌‘ফুলকপি’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুনিয়া বাসায় গিয়ে স্ত্রীর (ওহিদুজ্জামান ইকু) কাছে ঘুষের প্রস্তাব দেন। তাতেও কাজ না হওয়ায় তার ভাতিজা শাওন শিকদারকে তারা বলেন, তোমার চাচাকে শেষ বারের মতো বোঝাও ‘ট্রাক’ প্রতিকের পক্ষে কাজ করতে। তা না হলে তাকে শেষ করে দেব। দুলালের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন ‘ট্রাক’ প্রতীকের প্রার্থী দুলাল ও তার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী মুনিয়া। এ ঘটনার পর থেকে ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ইকু তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

অভিযোগের বিষয়ে জানতে ট্রাক প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী স্বতন্ত্র প্রার্থীর ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল করলেও তারা ফোন রিসিভ করেননি।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী সোমবার সন্ধ্যার দিকে জানান, ওহিদুজ্জামান ইকু একটি জিডি করেছেন। পুলিশ সত্য মিথ্যা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

শাহরিয়ার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়