ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুড়িগ্রাম-২ 

লাঙ্গল ছেড়ে ট্রাকে সমর্থন যুব সংহতির

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪০, ২ জানুয়ারি ২০২৪  
লাঙ্গল ছেড়ে ট্রাকে সমর্থন যুব সংহতির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনে জাতীয় পার্টি মনোনীত ‘লাঙ্গল’ প্রতীকের প্রার্থীর পক্ষ ত্যাগ করে স্বতন্ত্র প্রার্থীর ‘ট্রাক’ প্রতীককে সমর্থন জানিয়েছে জাতীয় যুব সংহতি কুড়িগ্রাম জেলা শাখার নেতাকর্মীরা।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রাম টেলিভিশন সাংবাদিক ফোরামে এক সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুব সংহতির সদস্য সচিব মো. জামাল উদ্দিন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা যুব সংহতির আহ্বায়ক সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা যুব সংহতির সভাপতি মমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিলন ও পৌর কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হক প্রমুখ।

সংবাদ সম্মেলনে যুব সংহতির নেতাকর্মীরা বলেন, বর্তমান এমপি ও জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদ তার লোকজন দিয়ে জাতীয় যুব সংহতির জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলা চালান। এছাড়া, তিনি জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েও গত ৫ বছরে দলের ও জেলার উন্নয়ন না করে নিজের উন্নয়ন করেছেন। এসব কথা বলতে গিয়ে নেতাকর্মীরা বিভিন্নভাবে লাঞ্চিত হয়ে আসছেন। এ কারণে ৭ জানুয়ারির নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদকে ছেড়ে তারা জেলার উন্নয়নের স্বার্থে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মক্তিযোদ্ধা ডা. হামিদুল হক খন্দকারকে সমর্থন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

জেলা যুব সংহতির সদস্য সচিব মো. জামাল হোসেন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পনির উদ্দিন আহমেদ জাতীয় পার্টির প্রার্থী হয়েও নিজ দলীয় নেতাকর্মীদের কোনো মূল্যায়ন করেননি। এমনকি তার গুন্ডা বাহিনী নেতাকর্মীদের ওপর হামলাও চালিয়েছে। গত ৫ বছর জাতীয় পার্টির মনোনয়নে এমপি হয়ে শুধু নিজের আখের গুছিয়েছেন। সংসদীয় এই আসনের মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি। এজন্য আমরা এই আসনের মানুষের ভাগ্য পরিবর্তনের
জন্য যুব সংহতির জেলা, পৌর ও সদর উপজেলা কমিটির সব নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রার্থীকে ছেড়ে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন জানাচ্ছি।

বাদশাহ/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়