ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিলেট-৩

নির্বাচনি সভায় নৌকা কর্মীদের হামলার অভিযোগ

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৮, ২ জানুয়ারি ২০২৪  
নির্বাচনি সভায় নৌকা কর্মীদের হামলার অভিযোগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলালের নির্বাচনি সভায় হামলা করেছে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী হাবিবুর রহমানের কর্মীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের নয়াবাজারে ‘ট্রাক’ প্রতীকের সমর্থনে আয়োজিত সভা চলাকালে হামলার ঘটনাটি ঘটে। 

ডা. দুলালের ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব সালেহ আহমদ অভিযোগ করে বলেন, সন্ধ্যায় আমাদের নির্বাচনি সভায় হামলা চালায় নৌকা প্রার্থীর কর্মী ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মনা ও তার সহযোগীরা।

স্বতন্ত্র প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন, এ ঘটনায় আমার কর্মী সমর্থকরাসহ সাধারণ ভোটাররা ভীত সন্ত্রস্ত। মূলত, আমার জনপ্রিয়তায় ক্ষিপ্ত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীরা এমন আচরণ শুরু করেছে। তারা আমার কর্মীদের প্রকাশ্যে হুমকি দিচ্ছে। আমার সভায় হামলা চালাচ্ছে। এ বিষয়টিতে আমি উদ্বিগ্ন।

এদিকে, ঘটনার পর ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল রিটার্নিং অফিসার ও সিলেটের জেলা প্রশাসক এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন।

‘নৌকা’ প্রার্থী হাবিবুর রহমান হাবিব হামলার ঘটনায় তার কমীর্দের সংশ্লিষ্টতরা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, এটা তাদের নিজেদের মধ্যে বিচ্ছিন্ন ঘটনা ঘটতে পারে।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, নৌকা প্রার্থীর সমর্থকদের একটি মিছিল স্বতন্ত্র প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলালের পথ সভার পাশ দিয়ে যাচ্ছিল। এসময় দুই পক্ষের মধ্যে বিচ্ছিন্ন ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নূর/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়