ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আচরণবিধি লঙ্ঘন

শোকজের জবাবে বিমান প্রতিমন্ত্রীর দুঃখ প্রকাশ

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ৪ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:১৩, ৪ জানুয়ারি ২০২৪
শোকজের জবাবে বিমান প্রতিমন্ত্রীর দুঃখ প্রকাশ

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী (ফাইল ফটো)

হবিগঞ্জ-৪ আসনে প্রচারণায় জনভোগান্তির জন্য শোকজের জবাবে দুঃখ প্রকাশ করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বুধবার (৩ জানুয়ারি) নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও হবিগঞ্জের সিনিয়র সহকারী জজ সবুজ পালের নিকট তিনি লিখিত জবাব পাঠিয়েছেন।

এর আগে গত মঙ্গলবার বিকেলে চুনারুঘাট মধ্যবাজারে পূবালী ব্যাংকের মোড় থেকে মুক্তিযোদ্ধা চত্বর পর্যন্ত পুরো রাস্তা বন্ধ করে নির্বাচনের সমাবেশ করার অভিযোগে মাহবুব আলীকে শোকজ করা হয়।

অনুসন্ধান কমিটি এক পত্রে আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে ৫ জানুয়ারির মধ্যে লিখিতভাবে ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। যার অনুলিপি পাঠানো হয়েছিল আরও বিভিন্ন দপ্তরে।

লিখিত জবাবে প্রতিমন্ত্রী উল্লেখ করেছেন, ২ জানুয়ারি মধ্যবাজারে নৌকা প্রতীকের জনসভা ছিল। পূবালী ব্যাংকের সামনে কোনো সমাবেশ হয়নি; রাস্তাও বন্ধ করা হয়নি। তারপরও নৌকা প্রতীকের পাগল জনগণের বিপুল উপস্থিতির কারণে যানবাহন এবং জনগণের চলাচলে কোনো প্রকার অসুবিধা হয়ে থাকলে আমি দুঃখ প্রকাশ করছি। ভবিষ্যতে যানবাহন ও জনগণের চলাচলে বাধা সৃষ্টি করে কোনো জনসমাবেশ এবং কোনো প্রকার নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন না করার নিশ্চয়তা প্রদান করছি বিধায় ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার প্রার্থনা করছি।

আরও পড়ুন: রাস্তা বন্ধ করে নির্বাচনি জনসভা, বিমান প্রতিমন্ত্রীকে শোকজ

 

মামুন/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়