ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

মাশরাফীকে সংসদ সদস্য হিসেবে বরণ করতে প্রস্তুত নড়াইলবাসী

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ২২:৩২, ৫ জানুয়ারি ২০২৪
মাশরাফীকে সংসদ সদস্য হিসেবে বরণ করতে প্রস্তুত নড়াইলবাসী

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য হিসেবে বরণ করে নিতে প্রস্তুত নড়াইলবাসী।

নতুন ভোটাররা ভোট দিবে তরুণ প্রজন্মের এই আইকনকে। অনেকেই অপেক্ষার প্রহর গুনছেন রবিবারের ভোটের দিনের জন্য। মাশরাফীকে নিয়ে মুখরিত গোটা নির্বাচনি এলাকা।

মাশরাফী বিন মোর্ত্তজার বিকল্প কাউকে ভাবছেন না বেশিরভাগ ভোটার। নড়াইলের উন্নয়নের জন্য অনেক দৌঁড়ঝাপ করে কয়েকটি মেগা প্রকল্প অনুমোদন করেছেন তিনি। যে কারণে ভোটের সমীকরণে অন্য প্রার্থীদের তুলনায় হেভিওয়েট প্রার্থী মাশরাফী অনেকটা সুবিধাজনক অবস্থানে রয়েছেন।

মাশরাফী বিন মোর্ত্তজা তার নির্বাচনি এলাকায় সম্প্রতি পথসভায় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার উন্নয়নে কাজ করছেন। মানুষের মুখে হাসি ফোটানো তার লক্ষ্য। আপনাদের জন্য কাজ করতে এখানে আমাকে মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে আপনারা ভোট দেবেন। আপনাদের ভোটে আমি সংসদ সদস্য নির্বাচিত হতে চাই।

মাশরাফি আরও বলেন, নড়াইল জেলা এমনিতেই অনেক সুন্দর। এটিকে আরও সুন্দর ও বসবাস উপযোগী করে গড়ে তুলতে চাই। জন্মস্থানের টানে বারবার এখানে ছুটে আসি। মানুষের সুখ-দুঃখের ভাগিদার হতে চাই।

প্রথমবারের মতো ভোটার হওয়া তরুণ ভোটারদের উচ্ছ্বাস সবচেয়ে বেশি। তরুণ ভোটার সৌরভ হোসেন বলেন, নতুন প্রজন্মের আইকন মাশরাফী ভাইকে ভোট দিতে অপেক্ষায় আছি। তিনি নির্বাচিত হলে আমাদের লোহাগড়া-নড়াইল’র সার্বিক উন্নয়ন করতে পারবে; সেজন্য আমি তাকেই ভোট দেব।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান বিপ্লব বলেন, মাশরাফি আমাদের গর্ব। দেশ-বিদেশে তার অনেক পরিচিতি রয়েছে। বিগত পাঁচ বছরে তার প্রচেষ্টায় জেলায় অনেক উন্নয়ন হয়েছে। আমরা তাকে সংসদ সদস্য হিসেবে পুনরায় দেখতে চাই।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী বলেন, ইতোমধ্যে শুক্রবার সকাল ৮টায় নির্বাচনি প্রচারণা শেষ হয়েছে। শান্তিপূর্ণ নির্বাচন আয়োজন করতে আমাদের সব রকম প্রস্তুতি রয়েছে।

উল্লেখ্য, নড়াইল-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৫ হাজার ৭২৯। এর মধ্যে মহিলা ভোটার ১ লাখ ৮৩ হাজার ৭৩৯ এবং ১ লাখ ৮১ হাজার ৯৯০ জন পুরুষ ভোটার রয়েছেন।

শরিফুল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়