ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুলনা-৩

নৌকার নির্বাচনি ক্যাম্পের রক্ষীর শরীরে ‘কেরোসিন ঢেলে’ আগুন

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ২৩:০৪, ৫ জানুয়ারি ২০২৪
নৌকার নির্বাচনি ক্যাম্পের রক্ষীর শরীরে ‘কেরোসিন ঢেলে’ আগুন

খুলনা-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী এস এম কামাল হোসেনের নির্বাচনি প্রচারণা ক্যাম্পের পাহারাদার হাসান ফারাজীর (৪০) শরীরে পেট্রোল দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। আহত হাসার ফারাজীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসান ফারাজী যোগীপোল গ্রামের সোহরাব ফারাজীর ছেলে। 
শুক্রবার (৫ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

আহত হাসান ফারাজী জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তিনি ক্যাম্প পাহারা দিতে আসেন। সে সময় বাইরের দোকানপাট বন্ধ হয়ে যাচ্ছিল। এজন্য তিনি রাস্তায় এলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা জ্যাকেট পরিহিত ও মুখ ঢাকা ৫/৬ জন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। দুইজন তার হাত ধরে ফেলে, একজন তার গায়ে পেট্রোল ঢেলে দেয় এবং আরেকজন অগ্নিসংযোগ করে। এতে তার পোশাক ও বাম পাশের গলা ও কানের একাংশ পুড়ে যায়। এ সময় তার চিৎকারে দুর্বৃত্তরা দৌঁড়ে পালিয়ে যায় এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মমতাজুল হক বলেন, বৃহস্পতিবার রাত ২টার পর যোগীপোল এলাকায় আওয়ামী লীগের প্রার্থী এস এম কামাল হোসেনের নির্বাচনি ক্যাম্পের পাহারাদার হাসান ফারাজীর গায়ে ২/৩ জন দুর্বৃত্ত কেরোসিন ছুঁড়ে মারে। এরপর তারা আগুন ধরিয়ে দেয়। আগুনে হাসান ফারাজীর ঘাড়ের দুই পাশের কিছু অংশ পুড়ে যায়। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

আওয়ামী লীগ প্রার্থী এস এম কামাল হোসেন বলেন, বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি ধারণা করছেন।

নূরুজ্জামান/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়