ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টাঙ্গাইল-৮

বাসাইলে জাল ভোট দেওয়ায় ধাওয়া-পাল্টা ধাওয়া, পোলিং অফিসার অপসারণ

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৩৭, ৭ জানুয়ারি ২০২৪
বাসাইলে জাল ভোট দেওয়ায় ধাওয়া-পাল্টা ধাওয়া, পোলিং অফিসার অপসারণ

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের বাসাইল উপজেলার সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৭ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, দুপুরে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের এক সমর্থক জাল ভোট দেওয়ার জন্য বুথে প্রবেশ করেন। এসময় ‘গামছা’ প্রতীকের সমর্থকরা তাকে ধরে ফেলে। পরে বিষয়টি জানাজানি হলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

এদিকে, একই এলাকার ভোটার হওয়া সত্বেও শাহীন আলম নামের একজনকে পোলিং অফিসারের দায়িত্ব দেওয়া হয়। ওই পোলিং অফিসার শাহীন নৌকার পক্ষ নিয়ে কাজ করার অভিযোগ তুলে কাদের সিদ্দিকীর ‘গাছমা’ প্রতীকের সমর্থকরা। পরে লিখিত অভিযোগের ভিত্তিতে পোলিং অফিসার শাহীনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়

সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা আব্দুস ছালাম বলেন, ‘কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। একজন পোলিং অফিসারকে দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে।’

প্রসঙ্গত, টাঙ্গাইল-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী অনুপম শাহজাহান জয়ের বিপক্ষে নির্বাচন করছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তর। এই আসনে আরও চার প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কাওছার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়