ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

মাদারীপুর-৩ আসন

বিজয়ী ও পরাজিত প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৪৪, ৯ জানুয়ারি ২০২৪
বিজয়ী ও পরাজিত প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

মাদারীপুর-৩ আসনের নির্বাচনে জয়ী স্বতন্ত্র প্রার্থী মোসা. তাহমিনা বেগম ও পরাজিত নৌকা প্রতীকের প্রার্থী ড. আবদুস সোবহান গোলাপ সংবাদ সম্মেলনে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) মাদারীপুর প্রেসক্লাবে নৌকা প্রতীকের প্রার্থী ড. আবদুস সোবহান গোলাপ ও কালকিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম সংবাদ সম্মেলন করেন।

মাদারীপুর-৩ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, নির্বাচনের দিনই কেন্দুয়া ইউনিয়নের একটি কেন্দ্রে ৪জন এজেন্টকে মারধর করা হয় এবং ফলাফল ঘোষণার পূর্বেই উক্ত ইউনিয়নে ঈগলের এজেন্ট ও কর্মীদের ২২/২৩টি বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এছাড়া নির্বাচন পরবর্তী সহিংসতায় ঈগল প্রতীকের আনন্দ মিছিলে বোমা হামলা চালিয়ে ১০জনকে আহত ও বিভিন্ন এলাকায় ঈগলের কর্মীদের উপর হামলা ও বাড়ি ভাংচুর এবং লুটপাট করেছে।

অপরদিকে, সংবাদ সম্মেলনে গোলাপ এসব অভিযোগ অস্বীকার করেন। দু’জনই সহিংসতা বন্ধের জন্য স্থানীয়দের অনুরোধ করেন। সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোরভাবে সহিংসতা বন্ধের ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

বেলাল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়