ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুষ্টিয়া-৪ 

নৌকার পক্ষে কাজ করায় কান ধরে উঠবসের অভিযোগ, গ্রেপ্তার ১

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ১০ জানুয়ারি ২০২৪  
নৌকার পক্ষে কাজ করায় কান ধরে উঠবসের অভিযোগ, গ্রেপ্তার ১

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে কু‌ষ্টিয়া-৪ (কুমারখালী ও খোকসা) আস‌নে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’  প্রতীকের প্রার্থীর প‌ক্ষে কাজ করায় একটি কলেজের লাইব্রেরিয়ান‌কে প্রকাশ্যে কান ধরিয়ে উঠবস ও লা‌ঞ্চিত ক‌রার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থকের বিরুদ্ধে। এ ঘটনায় পরে ভুক্তভোগী মামলা করলে আসামি রবিউল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

গতকাল মঙ্গলবার (৯ জানুয়া‌রি) সকালে খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নে ঘটনাটি ঘ‌টে। রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার র‌বিউল উপ‌জেলার গোসাইডাঙ্গী গ্রামের কাজেম আলীর ছেলে। 

বুধবার (১০ জানুয়া‌রি) সকা‌লে মামলা ও গ্রেপ্তারের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আননুর জায়েদ। 

মামলার এজাহার ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, গতকাল সকাল ১০টার দি‌কে র‌বিউল ইসলাম মু‌ঠো‌ফো‌নে ভুক্তভোগীকে ধোকড়াকোল বাজার সংলগ্ন ক‌লেজ মো‌ড়ে ডে‌কে আনেন। নৌকার প‌ক্ষে কাজ করার অ‌ভি‌যোগ তু‌লে রবিউল ইসলাম ভুক্তভোগীর সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলতে শুরু করেন। এক পর্যায়ে নৌকার প‌ক্ষে কাজ করায় ভুক্তভোগীকে সাতবার কান ধরিয়ে উঠবস করান র‌বিউল ইসলাম। 

খোঁজ নিয়ে জানা গে‌ছে, কুষ্টিয়া-৪ আসনে ট্রাক প্রতীকে ৯৮ হাজার ৪১ ভোট পেয়ে সংসদ সদস‌্য নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস‌্য সেলিম আলতাফ জর্জ পেয়েছেন ৮০ হাজার ১১১ ভোট।

মামলার বাদী ব‌লেন, নিরাপত্তা ও সন্মা‌নের বিষয়‌টি বি‌বেচনা ক‌রে প্রথ‌মে মুখ খুলতে চাইনি। পরবর্তী‌তে বাধ্য হ‌য়েই থানায় মামলা ক‌রে‌ছি। 

এ বিষ‌য়ে নৌকার প্রার্থীর সমর্থক উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান বাবুল আক্তার ব‌লেন, ঘটনাটি সবাই জা‌নেন।  

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আননুর জায়েদ বলেন, রা‌তেই অ‌ভিযান চা‌লি‌য়ে আসামিকে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। আসামিকে আদালতে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়