ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফেনীতে জনগণকে ধন্যবাদ জানিয়ে বিএনপি’র লিফলেট বিতরণ

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ১০ জানুয়ারি ২০২৪  
ফেনীতে জনগণকে ধন্যবাদ জানিয়ে বিএনপি’র লিফলেট বিতরণ

ফেনীতে জনগণকে ধন্যবাদ জানিয়ে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি। ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন জনগণ বর্জন করায় জনগণকে ধন্যবাদ জানিয়ে সারাদেশে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছে বিএনপি।

বুধবার (১০ জানুয়ারি) কর্মসূচির অংশ হিসেবে সকালে ফেনীতে লিফলেট বিতরণ করেন জেলা বিএনপি নেতাকর্মীরা।

সকালে শহরের রামপুর, তাকিয়া রোড, ইসলামপুর রোডসহ বিভিন্ন পাড়া-মহল্লায় ভোটারদের মাঝে ধন্যবাদ জ্ঞাপনের বার্তা সম্বলিত লিফলেট বিতরণ করেন বিএনপি নেতাকর্মীরা।

লিফলেট বিতরণ কর্মসূচিতে নেতৃত্ব দেন ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক প্রফেসর এম এ খালেক, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল।
ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, আওয়ামী লীগ ও নির্বাচন কমিশন যে প্রহসনের নির্বাচন করেছে জনগণ তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আমরা নির্বাচনের আগে থেকেই জনগণকে এ ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানিয়ে আসছি। জনগণ আমাদের আহ্বানে সাড়া দিয়েছে। সেজন্য জনগণ ও সাধারণ ভোটারদের ধন্যবাদ জানিয়ে আজ লিফলেট বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, এ সরকার আগেও অবৈধ ছিল এখনও অবৈধভাবেই টিকে থাকতে চাচ্ছে। নির্বাচনে ২শতাংশ মানুষও ভোটাধিকার প্রয়োগ করেনি। বিশ্ব দরবারে এ নির্বাচন কোন গ্রহণযোগ্যতা পায়নি। জনগণ এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। শেখ হাসিনা উত্তর কোরিয়া স্টাইলে ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন দেখছে। তার এ স্বপ্ন কোনোভাবেই সফল হবে না।

এসময় নেতাকর্মীরা বলেন, বাংলাদেশের জনগণের কাছে ভোট একটি রাজনৈতিক উৎসবের মতো । অথচ কথিত একটি জাতীয় নির্বাচনে ২১টি কেন্দ্রে একটি ভোটও পড়েনি । ইতিহাসের নজিরবিহীন ভোটার শূণ্য ৭ জানুয়ারি প্রকৃত অর্থে কোনো নির্বাচনই ছিলো না।
তারা বলেন, চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত দেশে গণতন্ত্র, মানবাধিকার এবং বারো কোটি মানুষের লুন্ঠিত ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার চলমান আন্দোলন অব্যাহত থাকবে।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবী, আনোয়ার হোসেন পাটোয়ারী, ফেনী সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক তপন কর, সদস্য সচিব আমান উদ্দিন কায়সার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক খুরশিদ আলম, সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি বেলাল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, ছাত্রদল সভাপতি সালাউদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সহ-সম্পাদক জাকির হোসেন রিয়াদ, যুগ্ম সম্পাদক জুয়েল পাটোয়ারী, নজরুল ইসলাম দুলালসহ দলীয় নেতাকর্মীরা।

সাহাব/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়