ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূর মৃত্যু, আটক ৫

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ১২ জানুয়ারি ২০২৪  
নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূর মৃত্যু, আটক ৫

নেত্রকোণার পূর্বধলায় ছেলেকে মারপিটের বিচার চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ছালেমা খাতুন (৩২) নামে এক গৃহবধূ নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পূর্বধলা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ১১টায় উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা উত্তরপাড়া গ্রামে স্বামীর বাড়িতে ছালেমা খাতুন মারা যান। নিহত ছালেমা খাতুন বাড়হা উত্তরপাড়া গ্রামের মো. আব্দুল বারেক’র স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি বিকেলে নিহত ছালেমা খাতুনের ছেলে রাকেল (১০) প্রতিবেশী বাচ্চাদের সাথে বাড়ির পাশের মাঠে গোল্লাছুট খেলাছিল। একপর্যায়ে, একই গ্রামের মানিক মিয়ার ছেলে রমজান ওরফে জুনাইদ ঝগড়া করে রাকেলকে মারপিট করে।

রাকেল বিষয়টি তার মা ছালেমা খাতুনকে জানালে, তিনি ছেলেকে মারপিটের বিচার চাইতে প্রতিবেশীর বাড়িতে যান। তখন প্রতিবেশী হেলালের স্ত্রী খাদিজা ঝাড়ু দিয়ে ছালেমা খাতুনকে মারপিট আরম্ভ করে এবং হেলালের ছেলে শাহিন, মোসলেম উদ্দিনের ছেলে আলাল ও হেলালের এলোপাতারি মারপিটে জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরবর্তীতে ছালেমা খাতুনকে হাসপাতাল হতে ছাড়পত্র দেওয়া হলে নিজ বাড়িতে বৃহস্পতিবার রাত ১১ ঘটিকায় বুকের ব্যাথা উঠে মারা যান। ঘটনার খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং পাঁচজনকে আটক করে। এ বিষয়ে নিহতের পিতা সাজত আলী বাদী হয়ে পূর্বধলা থানায় মামলা করেছেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, প্রতিপক্ষের মারপিটের ঘটনায় আহত ছালেমা খাতুনের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নারীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। নিহতের পিতা বাদী সাজত আলীর অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

সেতু/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়