ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

নেত্রকোনায় অবৈধ সিএনজি স্ট্যান্ড, বেড়েছে যানজট

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ১৮ জানুয়ারি ২০২৪  
নেত্রকোনায় অবৈধ সিএনজি স্ট্যান্ড, বেড়েছে যানজট

নেত্রকোনা পৌর শহরের প্রধান সড়কে জেলা প্রশাসকের অফিসের সামনে অবৈধ সিএনজি ও অটোরিকশা স্ট্যান্ড বসিয়েছে স্থানীয় লোকজন। এতে করে প্রধান সড়কে যানজট লেগেই থাকে। ফলে এলাকাবাসীর চলাচলে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

অবৈধ স্ট্যান্ডটি সরিয়ে নেওয়ার জন্য এলাকাবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাসেম সরকার, বীর মুক্তিযোদ্ধা মো. হেলাল উদ্দিন, সংবাদকর্মী সুজাদুল ইসলাম ফারাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুখলেছুর রহমানসহ ৫০জন এলাকাবাসী গণস্বাক্ষর করে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনা পৌরসভার কাইলাটী মোড়ে জেলা প্রশাসকের অফিসের সামনের সড়কে দীর্ঘদিন ধরে স্থানীয় কিছু লোক সিএনজি ও অটোরিকশার অবৈধ স্ট্যান্ড বসিয়ে ব্যবসা করছে। ওই সড়ক দিয়ে নেত্রকোনা জেলা কারাগার থেকে আদালতে আসামিদের আনা নেওয়া হয়। এছাড়া স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের চলাচলে অসুবিধার সৃষ্টি হয়। এতে করে ওই স্থানে প্রায় সময়ই ছোট বড় দুর্ঘটনা ঘটে। প্রায় সময়ই লেগে থাকে যানজট। অবৈধ ওই স্ট্যান্ডটি অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) এলাকাবাসী জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন।

নেত্রকোনার জেলা প্রশাসক শাহেদ পারভেজ বলেন, এলাকাবাসী অবৈধ সিএনজি ও অটোরিকশার স্ট্যান্ড সরিয়ে নেওয়ার ব্যাপারে লিখিত অভিযোগ দিয়েছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সেতু/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়