ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় প্রেমিকসহ ৩ বন্ধু কারাগারে

নেত্রকোনা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৬, ২২ জানুয়ারি ২০২৪  
ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় প্রেমিকসহ ৩ বন্ধু কারাগারে

নেত্রকোণার মোহনগঞ্জে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে কলেজছাত্রী প্রেমিকার দায়ের করা ধর্ষণ ও পর্নোগ্রাফির মামলায় প্রেমিকসহ তিন বন্ধুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

তিন বন্ধু হলেন, আটপাড়া উপজেলার দেবীদ্বার গ্রামের জহিরুল ইসলামের ছেলে রোদ্র তালুকদার (১৯), মোহনগঞ্জের বড়কাশিয়া গ্রামের মৃত কাঞ্চন তালুকদারের ছেলে সাজিত মিয়া (২০) ও একই উপজেলার পানুর গ্রামের হাজী রহমানের ছেলে সাব্বির মিয়া (১৯)।

সোমবার (২২ জানুয়ারি) নেত্রকোনা জেলা নারী ও শিশু ট্রাইব্যূনাল আদালতের বিচারক তাদের কারাগারে পাঠান বলে জানান মোহনগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন।

সোমবার সকালে ভুক্তভোগী ওই কলেজছাত্রী বাদী হয়ে ওই তিন জনের বিরুদ্ধে মোহনগঞ্জ থানায় মামলা করেন। এর আগে রোববার সন্ধ্যায় তাদের আটক করা হয়। পরে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়।

মামলার বরাতে ওসি জানান, গত ৩ জানুয়ারি মোহনগঞ্জ শিশুপার্কের বার্থরুমে ওই তরুণীর সঙ্গে একান্তে মিলিত হন রোদ্র তালুকদার। বাইরে পাহারার দায়িত্বে থাকে সাব্বির ও সাজিত। তবে বার্থরুমে আগে থেকে গোপন ক্যামেরা লাগিয়ে কৌশলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে ওই দুই জন। পরে ধারণ করা ভিডিও রোদ্র ও ওই তরুণীর ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করে টাকা দাবি করেন সাব্বির ও সাজিত।

কাঙ্ক্ষিত টাকা না পেয়ে পরিচিত অনেকের কাছে ধারণ করা ভিডিওটি পাঠাতে থাকেন তারা। এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভিডিওটি। এক পর্যায়ে ভিডিওটি পুলিশের নজরে আসলে এ বিষয়ে পদক্ষেপ নেয়। পুলিশ রোববার বিকালে অভিযান চালিয়ে তিন তরুণকে আটক করে।
 

সেতু/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়