ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ব্যবসায়ীদের সিন্ডিকেট ভাঙতে শক্ত পদক্ষেপ নেয়া হবে : খাদ্যমন্ত্রী

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ২৫ জানুয়ারি ২০২৪  
ব্যবসায়ীদের সিন্ডিকেট ভাঙতে শক্ত পদক্ষেপ নেয়া হবে : খাদ্যমন্ত্রী

তিন সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের সিন্ডিকেট ভাঙনে সরকার শক্ত পদক্ষেপ নেবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। 

সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনি ইস্তেহারে মুল প্রত্যাশা ছিল দ্রব্যমুল্য সহনশীল রেখে জনগণকে স্বস্তি দেয়া। দ্রব্যমুল্য বৃদ্ধি করে যাতে জনদুর্ভোগ বাড়তে না পারে, সেই জন্য ব্যবসায়ীদের সব সিন্ডিকেট ভেঙে দেয়ার জন্য শক্ত পদক্ষেপ নেয়া হবে।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ জেলায় আওয়ামী লীগের মনোনীত তিন জন সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেল ৪টা থেকে নওজোয়ান মাঠে নাগরিক কমিটি আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন নাগরিক কমিটির আহ্বায়ক ডা. মো. আশেক হোসেন।

অনুষ্ঠানে নওগাঁ-১ (নিয়ামতপুর-পোরশা-সাপাহার) আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৩ (বদলগাছি-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তী এবং নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিলকে সংবর্ধনা দেয়া হয়। 

তিন জন সংবর্ধিত সংসদ সদস্যের উদ্দেশে যথাক্রমে মানপত্র পাঠ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, নওগাঁ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ নাসিম এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা।

সভায় আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল, সৌরেন্দ্রনাথ চক্রবর্তী এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল।
 

সাজু/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ