ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

নড়াইলের উন্নয়নে চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই : মাশরাফি

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৫৭, ৩ ফেব্রুয়ারি ২০২৪
নড়াইলের উন্নয়নে চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই : মাশরাফি

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘নড়াইল-লোহাগড়ার বিভিন্ন উন্নয়নে চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই।’ 

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইলের লোহাগড়ার জয়পুরস্থ আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত শেষে মাশরাফি নড়াইলে অবস্থান করছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মাশরাফি বলেন, ‘নির্বাচনের আগে জনগণের কাছে আমার প্রতিশ্রুতি ছিল ৭ তারিখ (৭ জানুয়ারি, সংসদ নির্বাচনের দিন) পর্যন্ত আপনারা আমার দায়িত্ব নেবেন, ৮ তারিখ থেকে আমি আপনাদের দায়িত্ব নেব। জনগণ আমার কথা রেখেছেন, সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে আমাকে সংসদের হুইপ মনোনীত করেছেন। এখন আমার চ্যালেঞ্জ হলো এলাকার উন্নয়নে সর্বোচ্চটুকু দিয়ে কাজ করা ও জনগণের পাশে থাকা।’ 

তিনি আরও বলেন, লোহাগড়া পৌরসভায় ড্রেনেজ ব্যবস্থা নাজুক। বর্জ্য নিষ্কাশনের জন্য স্থায়ী ব্যবস্থা গ্রহণ এবং শহরের রাস্তাঘাট, হাটবাজার, নাগরিক সেবা নিশ্চিত করা জরুরি। 

ধাপে ধাপে উল্লেখিত কাজগুলো সফলভাবে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট জনপ্রতিনিধিদের নির্দেশনা প্রদান এবং এসব উন্নয়নমূলক কাজে সহযোগিতা করার আশ্বাস দেন মাশরাফি।

এ সময় উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিয়ুর রহমান, নড়াইল জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্না সাধারণ সস্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্নাসহ দলীয় নেতাকর্মীরা। 

পরে বিকেলে মাশরাফির সঙ্গে লোহাগড়া উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ শুভেচ্ছা বিনিময় করেন। লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সহকারী শিক্ষক সমাজের সভাপতি ইখতিয়ার রহমান ও সালাউদ্দিন আরিফের নেতৃত্বে একদল সহকারী শিক্ষক মাশরাফিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এ সময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক সমাজের প্রতিষ্ঠাতা আহ্বায়ক উজ্জল রায়, শিক্ষক বিপ্লব দাস, নাজমুল ইসলাম, মনিরুল ইসলাম, ফিরোজ হাসান, রিপন সরদার, ইমদাদুল হক, অসিম কুমার বসু, জাহিদুর রহমান প্রমুখ।
 

শরিফুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়