ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

উন্নয়ন কাজ বাধাগ্রস্ত করলে ছাড় নয় : আনোয়ার খান এমপি 

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ১৮ ফেব্রুয়ারি ২০২৪  
উন্নয়ন কাজ বাধাগ্রস্ত করলে ছাড় নয় : আনোয়ার খান এমপি 

বক্তব্য রাখছেন ড. আনোয়ার হোসেন খান

উন্নয়ন কাজ বাধাগ্রস্ত ও অনিয়ম নিয়ে কাউকে ছাড় না দেয়ার বার্তা দিয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, সরকারের উন্নয়ন কাজ বাধাগ্রস্ত বা অনিয়ম করলে কাউকে ছাড় দেয়া হবে না। শতভাগ নিশ্চিত থাকুন, কোথাও ছাড় দেয়া হবে না। প্রকল্প বাস্তবায়ন নিয়ে কোনো ছাড় দেয়ার সুযোগ নেই। কাজ সময় মতো শেষ করতে হবে।

তিনি বলেন, দুনীতি এখন জাতীয় চারিত্রিক বৈশিষ্ট্য হয়ে গেছে। ইতোমধ্যে রামগঞ্জের স্টেডিয়াম, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ কিছু উন্নয়নমূলক কাজ থমকে আছে। দ্রুত কাজগুলো বাস্তবায়ন করতে হবে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় মূখ্য উপদেষ্টার বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আনোয়ার খান এমপি বলেন, যেসব ঠিকাদার গুণগত ও টেকসই মান বজায় না রেখে কাজ করবে এবং সঠিক সময়ে কাজ করবে না, তাদের শুধু কালো তালিকাভুক্ত নয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আনোয়ার খান বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, জনগণের জীবনমান উন্নত হয়; সেটা আমরা প্রমাণ করেছি। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এগিয়ে যাচ্ছে। বিদেশে দেশের সম্মান মর্যাদা বেড়েছে অনেক। আমরা মানুষের মন জয় করেই ক্ষমতায় এসেছি। আর ক্ষমতায় এসে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছি।’

লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা-ই রাফিন সরকার, সিভিল সার্জন ডা. আহম্মেদ কবীর, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার প্রমুখ।
 

লিটন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়