ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নিজ গ্রামের স্কুলে সংবর্ধিত একুশে পদকপ্রাপ্ত জিয়াউল হক 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৪  
নিজ গ্রামের স্কুলে সংবর্ধিত একুশে পদকপ্রাপ্ত জিয়াউল হক 

একুশে পদকপ্রাপ্ত জিয়াউল হককে সংবর্ধনা দিয়েছে তার গ্রামের মুশরীভূজা ইউসুফ আলী হাইস্কুল অ্যান্ড কলেজ। রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে বৃষ্টি উপেক্ষা করে এ গুণী মানুষটিকে সন্মান জানান বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

দই বিক্রি করে জ্ঞানের আলো ছড়ানো জিয়াউল হক এ শিক্ষা প্রতিষ্ঠানের অন্যতম প্রতিষ্ঠাতা। জিয়াউল হকের একুশে পদক প্রাপ্তিতে তাই উচ্ছ্বাসিত এখানকার শিক্ষক ও শিক্ষার্থীরা।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে জিয়াউল হক তার জীবনের কঠিন সংগ্রামের কথা শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন, সেই সঙ্গে সবাইকে পড়ালেখায় মনোযোগী হওয়ায় আহ্বান জানান। তিনি বলেন, পড়ালেখা করে ভালো মানুষ হতে হবে, দেশের কল্যাণে তোমাদের সবাইকে কাজ করতে হবে।

অনুষ্ঠানে একুশে পদকে সন্মানিত করায় জিয়াউল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সঙ্গে তার নাম প্রস্তাব করায় জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের প্রতিও কৃতজ্ঞতা জানান। 

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে দলদলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোজাম্মেল হক, মুশরীভূজা ইউসুফ আলী হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আজগার আলী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সাত্তার, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শিয়াম/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়