ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

কুসিক উপনির্বাচন

‘পরিকল্পনামাফিক উন্নয়নের মাধ্যমে কুমিল্লাবাসীর স্বপ্ন পূরণ করবো’

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
‘পরিকল্পনামাফিক উন্নয়নের মাধ্যমে কুমিল্লাবাসীর স্বপ্ন পূরণ করবো’

ডা. তাহসিন বাহার সূচনা। ফাইল ফটো

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা বলেছেন, ‘আমি স্বপ্ন দেখি কুমিল্লা সিটি করপোরেশন হবে দেশের সেরা সিটি করপোরেশন। পরিকল্পনামাফিক উন্নয়নের মাধ্যমে আমি কুমিল্লাবাসীর স্বপ্ন পূরণ করবো ইনশাল্লাহ।’

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল থেকে সারাদিন কুমিল্লা নগরীর কাপ্তান বাজার ও মোগলটুলিসহ আশপাশের এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ চালান তিনি। এসময় এসব কথা বলেন সূচনা। তাহসিন বাহার সূচনা কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদের উপনির্বাচনে ‘বাস’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তাহসিন বাহার সূচনা বলেন, মেয়র নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত নগর প্রশাসন গড়ার পাশাপাশি কুমিল্লা সিটিকে করা হবে আধুনিক ও স্মার্ট নগরী। সবাইকে সঙ্গে নিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে দুর্নীতিমুক্ত একটি সিটি করপোরেশন তৈরি করা হবে। জনগণের ট্যাক্সের টাকা দুর্নীতি করে কারও পকেটে যেতে দেব না ইনশাল্লাহ।

২০২২ সালের কুমিল্লা সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। ২০২৩ সালের ১৩ ডিসেম্বর চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়। এরপর কুমিল্লা সিটি করপোরেশনের ময়র পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন উপনির্বাচনে তারিখ ঘোষণা করে। আগামী ৯ মার্চ ১০৫টি ভোট কেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট নেওয়া হবে। নির্বাচন ইভিএমে অনুষ্ঠিত হবে। এবার ২ লাখ ৪২ হাজার ৪৫৮ জন ভোটাধিকার প্রয়োগ করবেন।

রুবেল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়