ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৬ মার্চ ২০২৪  
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা নিহত

কক্সবাজারের উখিয়া কুতুপালং স্টেশনে (বাজার) ট্রাকের ধাক্কায় ইজিবাইকের যাত্রী মো. ইদ্রিস ওরফে মৌলভী ইদ্রিস (৪৭) নামের এক রোহিঙ্গার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকটির চালকসহ পাঁচ জন। বুধবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালংয়ের আরাকান সড়কে দুর্ঘটনাটি ঘটে। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইদ্রিস উখিয়ার ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৫ ব্লকের সৈয়দ আহমদের ছেলে। আহতরা হলেন- ইজিবাইক চালক ও উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার আব্দুস সালামের ছেলে খায়রুল বাশার (৪০), কুতুপালং ১-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৩ ব্লকের আব্দুল বাশারের ছেলে নুরুল আমিন (৫০) ও নুরুল আমিনের ছেলে কলিম উল্লাহ (২০) এবং ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-২ ব্লকের অলি আহম্মদের স্ত্রী রহিমা খাতুন (৫০) ও ছেলে নুর হাসিম (১২)।

স্থানীয়দের বরাতে ওসি শামীম হোসেন বলেন, আজ বুধবার দুপুরে কুতুপালং স্টেশনে বালুখালীগামী একটি ইজিবাইককে মালবাহী ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে চালকসহ ৬ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিসকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করলেও ট্রাকটির চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তারেকুর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়