ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

অবৈধ সরকারের বিরুদ্ধে আমরণ রাজপথে থাকতে হবে: অধ্যক্ষ আলমগীর হোসেন

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ৮ মার্চ ২০২৪  
অবৈধ সরকারের বিরুদ্ধে আমরণ রাজপথে থাকতে হবে: অধ্যক্ষ আলমগীর হোসেন

‘দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও সাধারণ মানুষের জীবনের নিরাপত্তাসহ ভাতের অধিকার ফিরিয়ে দিতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জনগণের সরকার কায়েম না হওয়া পর্যন্ত আমাদের সকলকে এই অবৈধ সরকারের বিরুদ্ধে আমরণ রাজপথে থাকতে হবে। মানুষ হিসেবে জন্মের পর একদিন মৃত্যু যখন নিশ্চিত হবেই তখন সে মৃত্যু হোক জনগণের অধিকার আদায়ে। জনগণের অধিকার আদায়ের সংগ্রামে মৃত্যু হলে সে মৃত্যুতে হবে শহীদের মর্যাদা।’

শুক্রবার (৮ মার্চ) বিকেলে জেলার নাজিরপুরে উপজেলা বিএনপি’র আয়োজনে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও পিরোজপুর জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেছেন এসব কথা বলেন।

এসময় নাজিরপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শামসুল হক ছোট্ট হত্যার ৮ বছরে তার নির্মম হত্যার বিচার এখানো না পেয়ে হত্যার বিচার চেয়ে শপথ নেন দলীয় নেতা-কর্মীরা।

আওয়ামীলীগের গত ১৫ বছরের শাসন আমলে সারা দেশে বিএনপি’র নেতা-কর্মীদের হত্যাসহ এবং নাজিরপুর উপজেলা বিএনপি সদস্য মিজানুল হক লিটন ও ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন রিপন ডাকুয়ারসহ ইন্তেকাল করা বিএনপি নেতাদের দোয়ার জন্য অনুষ্ঠিত ওই আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহ্বায়ক মিজানুর রহমান দুলাল। বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, উপজেলা বিএনপির সদস্য সচিব আবু হাসান খান প্রমুখ।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ৮ মার্চ রাতে উপজেলার শেখমাটিয়া ইউপি’র নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় ও জমি নিয়ে বিরোধের জেরে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শামসুল হক ছোট্টকে স্থানীয় রঘুনাথপুরের স্কুল সংলগ্ন ফাঁকা রাস্তার পাশে ফেলে প্রতিপক্ষের লোকজন নির্মমভাবে কুপিয়ে হত্যা করে।

তাওহিদুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়