ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

আমতলী পৌরসভা নির্বাচন

মেয়র মতিয়ারের হ্যাটট্রিক

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৫, ৯ মার্চ ২০২৪   আপডেট: ২০:৪৬, ৯ মার্চ ২০২৪
মেয়র মতিয়ারের হ্যাটট্রিক

মো. মতিয়ার রহমান

বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে ‘মোবাইল ফোন’ প্রতীক নিয়ে টানা তৃতীয়বার মেয়র নির্বাচিত হলেন মো. মতিয়ার রহমান। নির্বাচনে তিনি ৬ হাজার ৫২৫ ভোট পেয়ে বেসরকারিভারে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ‘হ্যাঙ্গার’ প্রতীকের বীর মুক্তিযোদ্ধা নাজমুল আহসান খান পেয়েছেন ৫ হাজার ৫৮৯ ভোট।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আমতলী উপজেলা নিবার্হী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। 

এর আগে, আজ শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমএ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট চলাকালে সংঘর্ষের কোনো ঘটনা না ঘটলেও সাতটি কেন্দ্র থেকে বহিরাগত ৪০ জনকে আটক করে পুলিশ।

জেলা নির্বাচন অফিসের দেওয়া তথ্য অনুযায়ী, উপজেলায় মোট ভোটার ছিলেন ১৫ হাজার ৮৩৯ জন। এদের মধ্যে ভোট দিয়েছেন ১২ হাজার ৬০৫ জন। যা মোট ভোটের প্রায় ৭৯.৫৮ শতাংশ। 

বিজয়ী মেয়র মতিয়ার রহমান রাইজিংবিডিকে বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাজমুল আহসান নান্নু ব্যাপক প্রভাব বিস্তার করেছেন। কিন্তু, সাধারণ মানুষের ভোটে এবং নির্বাচন কমিশনের নিরপেক্ষ অবস্থানে আমি তৃতীয়বারের মতো জয় পেয়েছি। নির্বাচন খুবই প্রতিদ্বন্দ্বিতপূর্ণ হয়েছে। আমার পৌরসভার সব ভোটার সমান। আমি একা মেয়র নয়, আমার পৌরসভার সব ভোটার মেয়র। 

পরাজিত প্রার্থী নাজমুল আহসান নান্নুকে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল হাই হাদী বলেন, আমরা জনগণকে সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছি। 

ইমরান/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়