ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

আ.লীগ নেতার ছেলের লাশ মিললো সেপটিক ট্যাঙ্কে

গাইবান্ধা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ১২ মার্চ ২০২৪   আপডেট: ১৯:৩৭, ১২ মার্চ ২০২৪
আ.লীগ নেতার ছেলের লাশ মিললো সেপটিক ট্যাঙ্কে

গাইবান্ধায় নিখোঁজ হওয়ার তিন দিন পর পরিত্যাক্ত একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে শরিফুল ইসলাম পাভেল (৩৭) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সিরাজুল ইসলামের পরিত্যাক্ত বাড়ির ট্যাংক থেকে লাশটি উদ্ধার হয়। 

নিহত শরিফুল ইসলাম পাভেল বল্লমঝাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে।  

স্থানীয়দের বরাত দিয়ে বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার রহমান বলেন, গত ৯ মার্চ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন পাভেল। এ ঘটনায় তার পরিবার গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তিনি আরও বলেন, প্রায় ৬ মাস আগে রঘুনাথপুর এলাকার শাহিনের মেয়ে শিলা ও হক মিয়ার ছেলে রায়হান গোপনে রেজিস্ট্রি বিয়ে করে। ওই রেজিস্ট্রি বিয়ের পর থেকে তারা দুজন পরিবার থেকে বিচ্ছিন্ন ছিল। সেই সমস্যা সমাধানের জন্য পাভেল দুই পরিবারের কাছে ১৮ হাজার টাকা দাবি করেন। টাকাপয়সা লেনদেনের জন্য চুক্তিও হয় পাভেলের সঙ্গে। পরে দুই পরিবার ১৫ হাজার টাকা দিতে চাইলে রাজি হননি পাভেল। এ নিয়ে পাভেলের সঙ্গে তাদের বিরোধ চলছিল। গত ৯ মার্চ নিখোঁজ হন পাভেল।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, পাভেল নামের এক যুবকের লাশ আজ সকাল সাড়ে ৯টার দিকে পরিত্যাক্ত একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

মাসুম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়