ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

নাটোরে জেলা বিএনপির নেতাকে মারধর 

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১৩ মার্চ ২০২৪  
নাটোরে জেলা বিএনপির নেতাকে মারধর 

নাটোরে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে ঘটনাটি ঘটে। বিএনপি নেতাদের অভিযোগ স্থানীয় সংসদ সদস্যের সমর্থিত যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, আজ সকালে নাটোর জজকোর্টে একটি মামলায় হাজিরা দিতে যান জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন। হাজিরা শেষে বাড়ি ফেরার পথে শহরের ফুলবাগান এলাকার সড়ক জনপথ অফিসের সামনে বর্তমান সংসদ সদস্যের অনুসারী আওয়ামী সন্ত্রাসীরা মাইক্রোবাস দিয়ে শাহীনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি মাটিতে পড়ে যান। এরপর হত্যার উদ্দেশ্যে পিটিয়ে শাহীনের বাম হাত ভেঙে দেয় হামলাকারীরা। চলে যাওয়ার সময় পায়ে গুলি করার অভিযোগও করেন তিনি।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নাটোর শহরের সড়ক ও জনপদ বিভাগের অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একজন পড়ে আছেন বলে খবর আসে। পরে পুলিশ সেখানে যায়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহতকে স্থানীয়রা একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি।

আরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়