ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

গাইবান্ধায় অবৈধ অস্ত্রসহ আটক ৩

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ১৫ মার্চ ২০২৪  
গাইবান্ধায় অবৈধ অস্ত্রসহ আটক ৩

অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তারকৃত ৩ আসামি।

গাইবান্ধায় অবৈধ অস্ত্রসহ তিন অপরাধীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে সদর উপজেলার ১০নং ঘাগোয়া ইউনিয়নের সরকারপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে একটি দেশিয় একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার (১৫ মার্চ) দুপুর ১২টায় গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. কামাল হোসেন (পিপিএম)।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মো. কামাল হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের জাকির হোসেন ওরফে জাফরুলের দরজা জানালা বিহীন নির্মাণাধীন একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ভবনের উত্তরের ফাঁকা কক্ষের মেঝের বালুর নিচে থেকে প্লাস্টিকের বয়ামের মধ্যে সংরক্ষিত সাদা পলিথিনে মোড়ানো কালো রংয়ের একটি দেশিয় একনলা বন্দুক (ওয়ান স্যুটার গান) ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। এসময় আসামি আসাদুজ্জামান হিরুকে হাতেনাতে আটক করা হয় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় ১৮৭৮ সালের আর্মস এ্যাক্ট অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে আদালতে পূর্বের বিভিন্ন অপরাধের আরও চারটি মামলা চলমান রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ১০নং ঘাগোয়া ইউনিয়নের উত্তর সরকারপাড়া গ্রামের মৃত নুরনবী মিয়ার ছেলে আসাদুজ্জামান হিরু (৫৫), পার্শ্ববর্তী দাড়িয়াপুর গ্রামের মৃত আসমত মিয়ার ছেলে মোজাম্মেল (৫২), উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে খোকা মিয়া (৬০)।

মাসুম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়