ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

প্রিজন ভ্যান থামিয়ে চালককে মারধর, গ্রেপ্তার ৬

পিরোজপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ১৫ মার্চ ২০২৪  
প্রিজন ভ্যান থামিয়ে চালককে মারধর, গ্রেপ্তার ৬

পিরোজপুরে আসামি বহনকারী প্রিজনভ্যান আটকে চালককে মারধরের ঘটনায় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমনসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- নয়ন সেখ (২৬), আলী হাসান লিয়ন (৩২), সাদ্দাম সেখ (৩২), আলী ইমাম অনি (২৮) এবং জাকারিয়া আল জাওয়াব (২৫)। তারা সবাই পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, গতকাল বৃহষ্পতিবার বিকেলে জেলার মঠবাড়িয়া আদালত থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ১০ আসামি নিয়ে পুলিশের একটি প্রিজন ভ্যান পিরোজপুর জেলা কারাগারে যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া ডাক্তারবাড়ী এলাকার পিরোজপুর-পাড়েরহাট সড়কে মোটরসাইকেলকে সাইড দেওয়াকে কেন্দ্র করে প্রিজন ভ্যানের গতিরোধ করে গাড়ির চালক পুলিশ কনেষ্টবল সাজেদুল করিমের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন খান। এ সময় জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম সুমন ও তার সঙ্গে ৭-৮ জন যুবক মোটরসাইকেল আরোহীর পক্ষ নিয়ে প্রিজন ভ্যানের চালক পুলিশ কনেষ্টবল সাজেদুল করিমকে মারধর করেন। এ ঘটনায় গতকাল রাতে ভাইজোড়া ডাক্তারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে এসআই কামরুল হাসান বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা করেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, প্রিজন ভ্যানের গতিরোধ করে গাড়ির চালককে মারধর ও সরকারি কাজে বাধা সৃষ্টির অভিযোগে থানায় মামলা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

তাওহিদুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়