ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

পিরোজপুরে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ১৬ মার্চ ২০২৪  
পিরোজপুরে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

পিরোজপুরের নেছারাবাদে ১৫ বছর বয়সী কিশোরীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি মফিজুল ইসলাম শেখক (২৭) গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (১৬ মার্চ) র‌্যাব-৮ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানায়। গ্রেপ্তার হওয়া মফিজুল ইন্দুরকানী উপজেলার বরইখালী গ্রামের হায়দার শেখের ছেলে।

র‌্যাব-৮ জানায়, অপহরণ ও ধর্ষণের অভিযোগে পলাতক মফিজুল শেখকে র‌্যাব -৬ এর সহযোগিতায় তথ্য প্রযুক্তির মাধ্যমে শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাতে খুলনা সদর উপজেলার একটি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে ভুক্তভোগীর মা বাদী হয়ে মফিজুল শেখের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষনের অভিযোগে নেছারাবাদ থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি স্কুল শেষে বাড়ি ফেরার পথে উপজেলার সমুদয়কাঠী এলাকার পাকা রাস্তার ওপর থেকে মফিজুল কয়েক সহযোগীর সহায়তায় কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। পরে নেছারাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আসাদুজ্জামান বলেন, ভুক্তভোগীর মা বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে এবং ৪-৫ জনকে নাম না জানা আসামি করে মামলা করেন। এরপর থেকে প্রধান অভিযুক্ত মফিজুল ইসলাম শেখ পলাতক ছিলেন। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

তাওহিদুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়