ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘রূপসী পঞ্চগড়ের’ উদ্যোগে পথচারীদের ইফতার 

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১৬ মার্চ ২০২৪  
‘রূপসী পঞ্চগড়ের’ উদ্যোগে পথচারীদের ইফতার 

পঞ্চগড়ে অসহায়, শ্রমজীবী ও পথচারীদের মাঝে ইফাতার বিতরণ কর্মসূচি শুরু করেছে ফেসবুকভিত্তিক প্লাটফর্ম ‘রূপসী পঞ্চগড়’ নামে গ্রুপ।

শনিবার (১৬ মার্চ) ৫ রমজান শুরু হওয়া এ কর্মসূচি চলবে মাসব্যাপি। এ দিন জেলা শহরের চৌড়ঙ্গী মোড়ে প্রায় ১০০ জন রোজাদারের হাতে ইফতার তুলে দেন গ্রুপের মডারেটররা। এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট আব্দুর রউফ। মডারেটরদের মধ্যে ছিলেন, রাসেল, সাগর, রাসেদ, লিপন, রাকিব, নাসিরুল, হিরা, জাহিদ। এছাড়াও আমিন, মামুন, মাহবুব, রিদয়, বাশার উপস্থিত ছিলেন।

এ কর্মসূচির উদ্যোক্তা ‘রূপসী পঞ্চগড়’ গ্রুপের এডমিন সারা জ্যোতি ও জাফিরুল হাসান অন্তর। এক লাখের অধিক সদ্যস্যের এই ফেসবুক গ্রুপটি নিয়ন্ত্রণ করেন তারা। গ্রুপটিতে পঞ্চগড়ের প্রকৃতি-পরিবেশসহ বিভিন্ন ইতিবাচক বিষয় তুলে ধরা হয়। একইসঙ্গে প্রতি রমজানে গ্রুপটির সৌজন্যে মাসব্যাপি ইফতার বিতরণ করা হয়।

‘রূপসী পঞ্চগড়’ গ্রুপের এডমিন সারা জ্যোতি বলেন, সামাজিক দ্বায়বদ্ধতার অংশ হিসেবে প্রতি রমজানে তারা এই উদ্যোগ নিয়ে থাকেন। পথচারী, অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী তুলে দিতে পেরে তাদের ভালো লাগছে। এই কর্মসূচি মাসব্যাপি চলবে। এই মহতী উদ্যোগ সফল করতে সুধীজনদের সহযোগিতা চান তিনি।
 

নাঈম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়