ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

পিরোজপুরে সীমানা পিলারসহ ৫ জন গ্রেপ্তার 

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১৭ মার্চ ২০২৪  
পিরোজপুরে সীমানা পিলারসহ ৫ জন গ্রেপ্তার 

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও ব্যাংক কর্মকর্তাসহ পাঁচ পিলার চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ খেকে দুটি সীমানা পিলার উদ্ধার করা হয়। 

রোববার (১৭ মার্চ) ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের কাঁটাবুনিয়া গ্রামের গ্রাম পুলিশ আক্রাম ফকিরের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসআই পারভেজ বিন কামাল চৌধুরী জানান, আক্রাম আলী শেখ এই চক্রের হোতা। ক্রেতারা তার মাধ্যমে সীমানা পিলার কেনার প্রাথমিক টাকা বায়নার লেন-দেন করেছেন। গ্রেপ্তাররা পেশাদার সীমান পিলার চোরাকারবারি।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার হোগলাবুনিয়া গ্রামের হাশেম ফকিরের ছেলে অবসরপ্রাপ্ত শিক্ষক টুকু ফকির (৬৫), পাবনার চাটমোহর উপজেলার ফৈরজানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহর আলী মোল্লার ছেলে ও অগ্রণী ব্যাংকের স্থানীয় শরৎগঞ্জ বাজার শাখার জুনিয়র অফিসার জাহাঙ্গীর আলম মোল্লা (৩৫), একই জেলার ভাঙ্গুরা উপজেলার বোয়ালমারী গ্রামের ফিরোজ আহম্মেদ (৪৪), একই জেলার সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত জহুরুল হকের ছেলে ও পাবনা জেলার ওষুধ প্রশাসন অফিসের অফিস সহকারী আব্দুল মতিন মিয়া (৫২) এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপারা উপজেলার সদর ইউনিয়নের বজরাপুর গ্রামের আবু সাঈদ (৪৫)। 

থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার জানান, এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।  
 

তাওহিদুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়