ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মদ্যপ অবস্থায় মারধর, ছেলের ধাক্কায় বাবার মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ১৮ মার্চ ২০২৪   আপডেট: ১৭:১৭, ১৮ মার্চ ২০২৪
মদ্যপ অবস্থায় মারধর, ছেলের ধাক্কায় বাবার মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মদপান করে বাড়িতে ফিরে স্ত্রী-সন্তানকে মারধরের সময় ছেলের দেওয়া ধাক্কায় পড়ে গিয়ে আহত হওয়া স্বপন আলী নামের এক বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ মার্চ) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

মারা যাওয়া ৪৫ বছর বয়সী স্বপন আলী উপজেলার ধাইনগর ইউনিয়নের গোসাইবাড়ি এলাকার মৃত আজিজুল ইসলামের ছেলে। 

পারিবার সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকালে বাড়ি থেকে বের হন স্বপন আলী। সন্ধ্যায় তিনি মদপান করে বাড়ি ফেরেন। তিনি পরিবারের লোকদের কাছে টাকা চান। টাকা দিতে রাজি না হওয়ায় আসবাবপত্র ভাঙচুর করতে শুরু করেন স্বপন আলী। এক পর্যায়ে তিনি স্ত্রী ও ছেলে ইমন আলীকে মারধর করতে থাকেন। এসময় ইমন তার বাবা স্বপন আলীকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে স্বপন আলী আহত হন।  

২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের চিকিৎসক শাহরিনা ইসলাম রুকু বলেন, স্বপন আলীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে  রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজশাহী যাওয়ার আগেই তিনি হাসপাতালে মারা যান। স্বপন আলী মূলত কি-কারণে মারা গেছেন এই বিষয়টি নিশ্চিত করতে পুলিশকে ময়নাতদন্ত করতে বলা হয়েছে। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, মদপান করে বাড়িতে ঢুকে আসবাবপত্র ভাঙচুর আর পরিবারের সদস্যদের সঙ্গে হাতহাতি হয় স্বপন আলীর। এসময় তার ছেলে ইমন আলী বাবাকে ধাক্কা দেয়। এতে স্বপন আলী আঘাত পান। চিকিৎসাধীন অবস্থায় স্বপন আলী জেলা হাসপাতালে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়