ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

গজারিয়ায় পুলিশ-ডাকাত গোলাগুলি, ২৩ মামলার আসামি গ্রেপ্তার

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ২০ মার্চ ২০২৪   আপডেট: ২১:১৩, ২০ মার্চ ২০২৪
গজারিয়ায় পুলিশ-ডাকাত গোলাগুলি, ২৩ মামলার আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার হওয়া পিয়াস সরকার

মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতিকালে নৌ ডাকাত নয়ন বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড পিয়াস সরকারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২০ মার্চ) দুপুর ৩টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের মেঘনা নদী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযান চলাকালে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ এবং ইট নিক্ষেপ করে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। 

গ্রেপ্তারকৃত পিয়াস সরকার গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে। তার বিরুদ্ধে গজারিয়া থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, নদীতে ডাকাতি ও মারামারিসহ ২৩টি মামলা রয়েছে। 

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, মুন্সীগঞ্জ (সদর-গজারিয়া) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান নেতৃত্বে নয়ন বাহিনীর বিরুদ্ধে আজকে আমরা বিশেষ অভিযান চালাই। এসময় নয়ন বাহিনীর প্রধান নয়নকে পাওয়া না গেলেও তার সেকেন্ড-ইন-কমান্ড পিয়াসকে পাওয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিয়াস ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ এবং ইট নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। অভিযানে পিয়াসকে গ্রেপ্তার করা হলেও তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। 

তিনি আরও বলেন, অভিযানে পুলিশ ১০ রাউন্ড গুলি বর্ষণ করেছে। ঘটনাস্থল থেকে একটি এক নলা বন্দুক, দুটি কার্টুজ, তিনটি ককটেলসহ কিছু দেশি অস্ত্র জব্দ করা হয়েছে।

মুন্সীগঞ্জ (সদর-গজারিয়া) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান বলেন, গোপন সূত্রে আমরা খবর পাই পিয়াসের নেতৃত্বে নয়ন বাহিনীর লোকজন নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। আমরা বিশেষ অভিযান চালাই। আড়াই ঘণ্টার অভিযানে নয়ন বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড পিয়াসকে আটক করতে সক্ষম হয়েছি আমরা। দুর্বৃত্তদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। 

রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়