ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

কক্সবাজারে যাত্রী সেজে অটোরিকশা চালককে অপহরণ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ২৩ মার্চ ২০২৪   আপডেট: ২০:০৪, ২৩ মার্চ ২০২৪
কক্সবাজারে যাত্রী সেজে অটোরিকশা চালককে অপহরণ

অপহৃত অটোরিকশা চালক জাহেদ হোসাইন

কক্সবাজার সদরে স্বামী-স্ত্রী পরিচয়ে যাত্রী সেজে সিএনজি চালিত অটোরিকশা চালককে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের দুই দিনেও খোঁজ পাওয়া যাচ্ছে না ওই চালকের। এদিকে তার পরিবার দাবি করছে, অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ চেয়েছে। 

অপহৃতের ভাই ছৈয়দ হোসাইন বলেন, কক্সবাজার শহরের কলাতলী থেকে স্বামী ও স্ত্রী পরিচয়ে দুই ব্যক্তি অটোরিকশা ভাড়া নেন। শহরের বাইরে লিংরোড এলাকায় গেলে চালক জাহেদ হোসাইন (২৫) কে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাওয়া হয় গহীন পাহাড়ে। সেখানে গিয়ে মুঠোফোনে একাধিকবার কল করে পাঁচ লাখ মুক্তিপণ চাওয়া হচ্ছে। 

তিনি আরও বলেন, ‘গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৯টার দিকে কলাতলী মোড়ে আমার ভাইয়ের সঙ্গে শেষ কথা হয়। পরে তারই মুঠোফোন থেকে একাধিকবার ফোন করে মুক্তিপণ দাবি করা হচ্ছে। দাবিকৃত টাকা না দিলে তার লাশ পাঠিয়ে দেবে বলে হুমকি দিয়ে যাচ্ছে অপহরণকারীরা। এ ব্যাপারে কক্সবাজার সদর থানায় নিখোঁজ ডায়েরি করেছি।’ 

কক্সবাজার সদর মডেল থানার তদন্ত কর্মকর্তা কায়সার হামিদ বলেন, ‘অটোরিকশা চালক নিখোঁজের জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে আমাদের একজন কর্মকর্তা কাজ করছেন।’

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে টেকনাফের হ্নীলা পানখালীর পাহাড়ি এলাকা থেকে ৫ কৃষককে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় অপহরণকারীরা। অপহৃতদের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে তারা। তাদের এখনও খোঁজ মেলেনি।
 

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়