ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাইবান্ধায় জমি নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে কৃষক নিহত

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৫ মার্চ ২০২৪   আপডেট: ১৭:৪১, ২৫ মার্চ ২০২৪
গাইবান্ধায় জমি নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে কৃষক নিহত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুল ইসলাম (৫৩) নামে কৃষক নিহত হয়েছেন। সোমবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামে তাকে হত্যা করা হয়। 

নিহত আজিজুল ইসলাম হলদিয়া গ্রামের মৃত কাছু মিয়ার ছেলে। তিনি স্থানীয়ভাবে কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আজিজুল ইসলামের সঙ্গে প্রতিবেশী গোলাম ফারুক, শহিদুল ও সিদ্দিক মিয়ার জমি দ্বন্দ্ব চলছে। সকাল ১১টার দিকে আজিজুল ইসলামের বাড়িতে গোলাম ফারুক, শহিদুল ইসলাম ও সিদ্দিক মিয়ারা সংঘবদ্ধ হয়ে হামলা করে। এ সময় তারা আজিজুল ইসলামকে বাড়িতে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। আজিজুল ইসলামের চিৎকারে তার ছেলে সোহেল এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজুল ইসলামকে মৃত ঘোষণা করেন। সোহেল সেখানে চিকিৎসাধীন রয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মাসুম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়