ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

গোপালগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৩ জন গ্রেপ্তার 

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ২৭ মার্চ ২০২৪  
গোপালগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৩ জন গ্রেপ্তার 

গ্রেপ্তার তিন ডাকাত

গোপালগঞ্জের মুকসুদপুরে বাসে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার আসামি আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (২৭ মার্চ) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) ঢাকা এবং ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ডাকাতদের গ্রেপ্তার করে মুকসুদপুর থানা পুলিশ।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন, ফরিদপুরের সালথা উপজেলার নটখোলা গ্রামের ডাকাত সর্দার ডালিম মাতুব্বর (৪৮), একই গ্রামের মোসলেম মুন্সীর ছেলে ডাকাত মঞ্জুরুল ইসলাম (৩৭) এবং বোয়ালমারী থানার দৈবক নন্দনপুর গ্রামের জামাল ফকির (৫২)।

ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, ২০২৩ সালের ১০ নভেম্বর রাতে ফাল্গুনী পরিবহণের যাত্রীবাহী বাসে ডাকাতি হয়। এ ঘটনায় মুকসুদপুর থানায় মামলা হয়। দীর্ঘদিন তদন্ত চালানোর পর তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাত সরদার ডালিম মাতুব্বরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাকি দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করেছেন। তাদের গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনা জড়িত বাকি ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 
গত ২০২৩ সালের ১০ নভেম্বর রাতে ঢাকার গুলিস্তান বাস কাউন্টার থেকে ২৭ জন যাত্রী নিয়ে ফাল্গুনী পরিবহণের নৈশ কোচ খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়। ভাংগা গোলচত্বর পার হওয়ার পর যাত্রীবেশে থাকা ৭ ডাকাত গাড়ির স্টাফ ও যাত্রীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বাসের নিয়ন্ত্রণ নেয়। পরে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে। মুকসুদপুরের দাশেরহাট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে নেমে যায়। এ ঘটনায় মামলা করা হয়। 
 

বাদল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়