ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বগুড়ায় জামায়াত নেতা গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ২৮ মার্চ ২০২৪  
বগুড়ায় জামায়াত নেতা গ্রেপ্তার

জামায়াতে ইসলামির নেতা নূর মোহাম্মদ আবু তাহের

বগুড়ার দুপঁচাচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামায়াতে ইসলামির নেতা নূর মোহাম্মদ আবু তাহের (৩২) ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) রাত আনুমানিক ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। আবু তা‌হের দুপচাঁচিয়া উপজেলা জামায়াতের ছাত্র বিষয়ক সম্পাদক। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার।

নূর মোহাম্মদের স্ত্রী মোহতাদিয়া শামীমা জানান, দুপচাঁচিয়ায় নিজের প্রতিষ্ঠান ইসলামীয়া হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে বাসায় ফেরার পথে থানা ও গোয়েন্দা পুলিশ নুর মোহাম্মদ, তার গাড়ি চালক আব্দুর রাহিম (১৯) ও সহযোগী রমজান আলীকে (৩৬) গ্রেপ্তার করে। পরে সেখান থেকে তাদের ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ অবস্থানের পর নুর মোহাম্মদকে গোয়েন্দা পুলিশ বগুড়ায় তাদের কার্যালয়ে নিয়ে যায়। তার অপর দুই সহযোগীকে দুপচাঁচিয়া থানায় নিয়ে যাওয়া হয়। 

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, রাতে নুর মোহাম্মদ ও তার দুই সহযোগী গুনাহার ইউনিয়নের সাহেববাড়ি নামক স্থানে নাশকতার উদ্দেশ্যে সড়কের উপর অবস্থান করছিলেন। এই সংবাদ পেয়ে পুলিশ সেখানে গেলে তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে। পরে তাদের হেফাজত থেকে দুটি তাজা ককটেল ও বিস্ফোরিত ককটেলের কিছু অংশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ ও তার দুই সহযোগীর নামে পুলিশ বাদী হয়ে রাতেই দুপচাঁচিয়া থানায় মামলা করেছে। 

এনাম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়