ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ইফতার গ্রহণের পরপরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লেন 

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ৩১ মার্চ ২০২৪   আপডেট: ১০:২৮, ৩১ মার্চ ২০২৪
ইফতার গ্রহণের পরপরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লেন 

একটি সামাজিক সংগঠনের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশ নেন জামায়াত নেতা অ্যাড. আজিজুল ইসলাম। বক্তব্যও রাখেন স্বাভাবিকভাবে। কিন্তু ইফতার গ্রহণের পরপরই হৃদরোগে আক্রান্ত হন তিনি, ঢলে পড়েন মৃত্যুর কোলে। 

অ্যাড. আজিজুল ইসলাম পঞ্চগড় জেলা জামায়াতের মজলিসে শূরা সদস্য এবং পঞ্চগড় জজ কোর্টের সিনিয়র আইনজীবী।

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে তাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের ছেলে ব্যারিস্টার মাহমুদ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

ব্যারিস্টার মাহমুদ আল মামুন জানান, এদিন বিকেলে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নে হিলফুল ফুযুল নামক একটি সামাজিক সংগঠন আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে অংশ নেন অ্যাড. আজিজুল ইসলাম। আলোচনা সভায় বক্তব্য শেষে ইফতার করার পরপরই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তৎক্ষণাৎ আয়োজকরা তাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, রোববার (৩১ মার্চ) বেলা সাড়ে ১১টায় পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাবার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং বিকেল সাড়ে ৩ টায় দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ সরকার পাড়ায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নাঈম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়