ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ধামরাইয়ে ঝড়ে ভেঙেছে বিদ্যুতের খুঁটি

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ৩১ মার্চ ২০২৪   আপডেট: ১৯:০৯, ৩১ মার্চ ২০২৪
ধামরাইয়ে ঝড়ে ভেঙেছে বিদ্যুতের খুঁটি

ঢাকার ধামরাইয়ে আকস্মিক ঝড়ে পাঁচটি বৈদ্যুতিক খুঁটি ভেঙে গেছে। এছাড়া, শতাধিক পয়েন্টে বিদ্যুতের তার ক্ষতিগ্রস্ত হয়েছে।রোববার (৩১ মার্চ) ভোরের দিকে এই ক্ষয়ক্ষতির ঘটনা ঘটে। 

উপজেলার তিনটি জোনের বিদ্যুৎ বিভাগ সূত্র জানায়, খুঁটি ভেঙে পড়েছে কালামপুর জোনের বারবাড়িয়ায় একটি, কুশুরা জোনের বালিয়া এলাকায় চারটি। ধামরাই জোনে অর্ধ শতাধিকসহ দুই জোনে শতাধিক পয়েন্টে বিদ্যুতের তার ক্ষতিগ্রস্ত হয়েছে।

পল্লী বিদ্যুৎ ধামরাই জোনের সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম) মো. খায়রুল বাকী বলেন, আমাদের অর্ধ শতাধিক পয়েন্টে তার ক্ষতিগ্রস্ত হয়েছিল। মেরামত শেষে এরইমধ্যে বিদ্যুৎ সচল করা হয়েছে। 

কালামপুর জোনাল অফিসের ডিজিএম একেএম আব্দুল্লাহ আল-নোমান বলেন, বারবাড়িয়া এলাকায় একটি খুঁটি ভেঙেছে। শতাধিক পয়েন্টে তার ক্ষতিগ্রস্ত হয়। সকাল থেকে কর্মীরা কাজ করেছেন। বিদ্যুৎ সঞ্চালন ঠিক রয়েছে।

কুশুরা জোনাল অফিসের ডিজিএম মো. এমায়েত হোসেন বলেন, ঝড়ে বালিয়া এলাকায় চারটি খুঁটি ভেঙে পড়ে। কর্মীরা কাজ করছেন। 

এদিকে, বিভিন্ন ইউনিয়নে তেমন ক্ষয়ক্ষতি হয়নি জানিয়ে ধামরাই উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের দায়িত্বপ্রাপ্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এ কে এম মমিনুল হক বলেন, এরইমধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে কথা হয়েছে। তেমন ক্ষয়ক্ষতির খবর পাইনি। ধামরাই সদর ইউনিয়নের শরিফবাগ আশ্রয়ণ প্রকল্পে আশ্রয়ণের ঘরে গাছের ডাল ভেঙ্গে পড়েছে।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খান মো. আব্দুল্লা আল মামুন বলেন, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা বিষয়গুলো খোঁজ নিচ্ছেন। কেউ ক্ষতিগ্রস্ত হলে সহায়তা করা হবে। 

সাব্বির/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়