ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

সাফ অনূর্ধ্ব-১৬ দলের ৪ ফুটবলারকে পঞ্চগড় জেলা পরিষদের সংবর্ধনা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:৪১, ১ এপ্রিল ২০২৪
সাফ অনূর্ধ্ব-১৬ দলের ৪ ফুটবলারকে পঞ্চগড় জেলা পরিষদের সংবর্ধনা

নেপালের কাঠমান্ডুতে সম্প্রতি অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পয়নশিপে শিরোপা জেতা বাংলাদেশ দলের ৪ জন খেলোয়াড়কে সংবর্ধনা দিয়েছে পঞ্চগড় জেলা পরিষদ।

রোববার (৩১ মার্চ) দুপুরের দিকে পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে আনুষ্ঠানিকভাবে তাদের ফুলেল শুভেচ্ছা জানান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ।

সংবর্ধিতরা হলেন- অনূর্ধ্ব-১৬ দলের শিউলি, আলপি বৃষ্টি এবং গোলরক্ষক ইয়ারজান। এদের মধ্যে গোলরক্ষক ইয়ারজানকে ২৫ হাজার টাকার এবং অপর তিনজনের প্রত্যেককে ১৫ হাজার টাকার চেক দেওয়া হয়।

এই চ্যাম্পিয়ন কন্যাদের বাড়ি পঞ্চগড়ে। তারা উঠে এসেছে হতদরিদ্র পরিবার থেকে। এদের মধ্যে গোলরক্ষক ইয়ারজান পঞ্চগড় সদরের। তিনি অনুশীলন করতেন পঞ্চগড় টুকু ফুটবল একাডেমিতে। অপর তিনজনের বাড়ি বোদা উপজেলায়। তারা অনুশীলন করতেন বোদা ফুটবল একাডেমিতে।

জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ বলেন, এই ফুটবল কন্যারা আমাদের গর্বিত করেছে। আমি প্রত্যাশা করছি এই খেলোয়াররা ধাপে ধাপে জাতীয় দলে খেলবে এবং আরও বেশি সুনাম বয়ে আনবে। নতুন ফুটবলার তৈরিতে একাডেমিগুলোর ভূমিকার প্রশংসা করেন তিনি। সাফল্যের ধারা অব্যাহত রাখতে সব ধরনের সহযোগিতারও আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আকতারুন নাহার সাকী, টুকু ফুটবল একাডেমির পরিচালক টুকু রেহমান, বোদা ফুটবল একাডেমির পরিচালক মোফাজ্জল হোসেন বিপুল প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ মার্চ নেপালের মাঠে সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এই অর্জন সম্ভব হয়েছে কেবল গোলরক্ষক ইয়ারজানের বীরত্বেই। টুর্নামেন্টের সেরা গোলকিপারের ট্রফিটাও নিজের করে নেয় সে।

নাঈম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়