ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ঘুমন্ত শ্বশুরকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৯:৫৭, ৫ এপ্রিল ২০২৪
ঘুমন্ত শ্বশুরকে কুপিয়ে হত্যা

ঘাতক মুরাদ আলী

ঘুমিয়ে থাকা শ্বশুর বাদশা গাজীকে (৬৫) কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে জামাই মুরাদ আলীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের চর ধলইতলা গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত বাদশা গাজীর বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের চর ধলইতলা গ্রামে। আটক মুরাদ আলীর বাড়ি নড়াইল জেলায়।

নিহতের মেয়ে তানিয়া বেগম জানান, তার স্বামী দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। সেখান থেকে বছর খানেক আগে বাড়িতে আসেন। কিছুদিন ধরে জাদুটোনা করা হয়েছে বলে তিনি অভিযোগ করে আসছিলেন।

গোপালগঞ্জ সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বলেন, বাদশা গাজীর মেয়ে তানিয়া বেগম ধলইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি করেন। স্ত্রীর চাকরির সুবাদে মুরাদ আলী তার শ্বশুর বাড়িতেই থাকতেন। গতকাল বৃহস্পতিবার মুরাদ আলী তার দুই সন্তানকে নিয়ে গ্রামের বাড়ি নড়াইলে যান। আজ শুক্রবার দুপুরে তিনি নড়াইলের বাড়ি থেকে সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে ফেরেন।  বিকেলে তিনি ঘরে থাকা বটি দিয়ে ঘুমন্ত শ্বশুরকে কোপাতে শুরু করেন। এমনকি কোপ দিয়ে তিনি বাদশা গাজীর দেহ থেকে মাথা আলাদা করে ফেলেন। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী মুরাদ আলীকে ধরে বেঁধে রাখে। পরে ঘটনাস্থলে গিয়ে মুরাদ আলীকে আটক করা হয় এবং নিহতের লাশ গোপালগঞ্জ জেনালের হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাদল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়