ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

ইতালিতে ঝগড়ার জেরে কিশোরগঞ্জে নিহতের ঘটনায় দুই চেয়ারম্যান আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:৫৫, ৭ এপ্রিল ২০২৪
ইতালিতে ঝগড়ার জেরে কিশোরগঞ্জে নিহতের ঘটনায় দুই চেয়ারম্যান আটক

ইতালিতে ঝগড়ার জের ধরে কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুপক্ষের সংঘর্ষে একতার মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় অষ্টগ্রামের খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আনোয়ার খাঁ ও সাবেক চেয়ারম্যান মুক্তার খাঁসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ। 

রোববার (৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।  তিনি জানান, এ ঘটনায় নিহতের ছেলে সুমন মিয়া বাদী হয়ে একটি মামলা করেছেন। আমরা আদালতে আটককৃত আসামিদের রিমান্ডের আবেদন করেছি। এরআগে শুক্রবার (৫ এপ্রিল) রাতে তাদের আটক করা হয় । 

ওসি জানান, সম্প্রতি ইতালিতে বসবাসরত আব্দুল্লাপুর এলাকা থেকে যাওয়া প্রবাসীদের দুই গ্রুপের ঝগড়া হয়।  এর জেরে শুক্রবার বিকেলে খয়েরপুর-আব্দুল্লাপুর ইউপির বর্তমান চেয়ারম্যান আনোয়ার খাঁ ও তার লোকজনের সঙ্গে সাবেক চেয়ারম্যান মুক্তার খাঁ ও তার লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষে উত্তর আব্দুল্লাহপুর (বাইন্না বাড়ি) গ্রামের সামেদ মিয়ার ছেলে একতার মিয়া (৫৫) নিহত হয়।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জের মর্গে পাঠানো হয়। 

রুমন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়