ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ঈদের দিন প্রেমিকের হাতে দুই সন্তানের জননী খুন

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:২২, ১১ এপ্রিল ২০২৪
ঈদের দিন প্রেমিকের হাতে দুই সন্তানের জননী খুন

ফাইল ফটো

পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই সন্তানের জননী শাহনাজ পারভিনকে তার প্রেমিক খুন করে পালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঈদের দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত পরকীয়া প্রেমিকের নাম রাজু। তার বাড়ি একই এলাকায়।

স্থানীয়রা জানান, শাহনাজের স্বামী ঢাকায় কাজ করেন। ওই গৃহবধূ দুই সন্তানকে নিয়ে বাড়িতে থাকতেন। এরই মধ্যে, প্রতিবেশী রাজুর সঙ্গে শাহনাজের পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন বিষয়টি জানতে পারে। এ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা বেশ কয়েকবার সালিশ বৈঠক করে বিষয়টি মীমাংসা করে দেন। এরপর থেকে শাহনাজ সম্পর্ক রাখতে না চাইলেও রাজু সম্পর্ক চালিয়ে যেতে চাপ দেন।

কিন্তু রাজুর কোনো কথাতেই রাজি হচ্ছিলেন না শাহনাজ। এর জের ধরে বিরোধের জেরে ঈদের দিন সকালে রাজু ধারালো অস্ত্র নিয়ে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করেন। একপর্যায়ে শাহনাজকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান রাজু। সে সময় শাহনাজের স্বামী ঈদের নামাজ পড়তে গিয়েছিলেন।

এদিকে, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস এবং দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা চাকু উদ্ধার করা হয়।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নাঈম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়