ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

বর্ষবরণে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:৩৫, ১৩ এপ্রিল ২০২৪
বর্ষবরণে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: সিএমপি কমিশনার

বরাবরের মতো এবারও চট্টগ্রাম নগরীর তিনটি স্থানে বড় আকারে ‘নববর্ষ’ উদযাপনের আয়োজন করা হচ্ছে। বর্ষবরণের আয়োজনকে কেন্দ্র করে পুরো চট্টগ্রাম নগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

শনিবার (১৩ এপ্রিল) নগরীর সিআরবি শিরিষ তলা ও ডিসি হিলে পহেলা বৈশাখের আয়োজনস্থল পরিদর্শন করে এসব তথ্য জানিয়েছেন সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়।

তিনি বলেন, নগর পুলিশ সিআরবি শিরিষ তলা, ডিসি হিল ও শিল্পকলা একাডেমিকে মূল ভেন্যু ধরে নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করেছে। অনুষ্ঠান চলাকালীন সময়ে এই এলাকাসমূহ পুরোপুরি যানবাহনমুক্ত থাকবে। ডিসি হিলের আশপাশে চারটি স্পটে এবং সিআরবি শিরিষতলার আশপাশে তিনটি স্পটে পুলিশের ব্যারিকেড থাকবে, যাতে কোনো ধরনের যানবাহন প্রবেশ করতে না পারে।

সিএমপি কমিশনার বলেন, প্রতিটি ভেন্যুতে নগর পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশও মোতায়েন থাকবে।

তিনি আরও বলেন, আমরা কোনো ধরনের হুমকি অনুভব করছি না। তবে সব ধরনের হুমকি মোকাবিলায় আমাদের প্রস্তুতি আছে। আমাদের বিশেষায়িত ইউনিট সোয়াট, ডগ স্কোয়াড, কুইক রেসপন্স টিম, বম্ব ডিসপোজাল ইউনিট আশেপাশে স্ট্যান্ডবাই থাকবে, যাতে কোনো সমস্যা হলে মোকাবিলা করতে পারি।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়