ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

মতলবে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিল

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৫৬, ১৬ এপ্রিল ২০২৪
মতলবে চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিল

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় চেয়ারম্যান পদে সাতজন মনোনয়ন পত্র দাখিল করেছেন। সোমবার (১৫ এপ্রিল) বিকাল ৫টা পর্যন্ত তারা এ মনোনয়ন দাখিল করেন।

এর মধ্যে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানিক দর্জি এবং জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন।

এছাড়াও ভাইস-চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, জেলা সেচ্ছাসেবক লীগের উপ-গ্রন্থনা বিষয়ক সম্পাদক মিয়া আসাদুজ্জামান এবং সামির হোসেন। আর মহিলা ভাইস-চেয়ারম্যান পদে শুধু উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপর দিকে মতলব দক্ষিণে চেয়ারম্যান পদের জন্য চারজন মনোনয়ন জমা দিয়েছেন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান বিএইচএম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, খাদেরগাঁও  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী।

ভাইস-চেয়ারম্যান পদের জন্য মনোনয়ন জমা দিয়েছেন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান দেওয়ান শওকত আলী বাদল, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম খান এবং বিএনপি নেতা আসলাম মিয়াজী।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা আক্তার আঁখি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদিকা ও জেলা মহিলা লীগের সদস্য শিলা মনি এবং ইউপি সাবেক সদস্য ও আওয়ামী লীগ নেত্রী ফাতেমা বেগম।

এসব তথ্য নিশ্চিত করে চাঁদপুর জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, সোমবার (১৫ এপ্রিল) উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল। আমরা এ প্রার্থীগুলোরই মনোনয়ন ফরম হাতে পেয়েছি।

/অমরেশ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়