ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ১৬ এপ্রিল ২০২৪  
পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল 

প্রথম ধাপে পাবনার বেড়া, সাঁথিয়া ও সুজানগর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে উপজেলাগুলোতে চেয়ারম্যান পদে ১৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ১৫ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নয়জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। 

বেড়া উপজেলায় মোট ১৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেছেন। এর মধ্যে, চেয়ারম্যান পদে নয়জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবেদিন কাদের আদর, অ্যাডভোকেট মাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ও  সাবেক পৌর মেয়র আব্দুল বাতেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও ডেপুটি স্পিকারের ভাতিজা আব্দুল কাদের সবুজ এবং আব্দুল হালিম মিয়া।

সাঁথিয়া উপেজলায় চেয়ারম্যান পদে ছয়জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও উপজলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, সাবেক সহ-সভাপতি রবিউল করিম হিরু, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল, বর্তমান ভাইস-চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা খোকন এবং উপজেলা জামায়াতের আমির মোখলেছুর রহমান।

সুজানগর উপজেলায় মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে দুজন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল ওহাব এবং বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

/শাহীন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়