ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

পঞ্চগড়ের ৩ উপজেলায় ৩৭ জনের মনোনয়নপত্র জমা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ১৬ এপ্রিল ২০২৪  
পঞ্চগড়ের ৩ উপজেলায় ৩৭ জনের মনোনয়নপত্র জমা

প্রথম ধাপে পঞ্চগড় সদর, তেতুঁলিয়া ও আটোয়ারী উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদের এ নির্বাচনে তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী, ভাইস-চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থীসহ মোট ৩৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধায় সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিসগুলো থেকে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, সদর উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস-চেয়ারম্যান পদে দুজন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর আটোয়ারীতে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস-চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে চারজন প্রার্থী রয়েছেন।

এছাড়া তেতুঁলিয়া উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস-চেয়ারম্যান পদে নয়জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দুজন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের পাঁচজন প্রার্থী হলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা এএস মো. শাহনেওয়াজ প্রধান শুভ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সস্পাদক নুরুল হুদা, সাবেক ব্যাংক কর্মকর্তা সুমন চন্দ্র রায় এবং জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আবু দাউদ প্রধান।

আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের তিনজন প্রার্থী হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, আটোয়ারী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান শাহজাহান।

তেতুঁলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিএনপি নেতা মুক্তারুল হক মুকু এবং ব্যবসায়ী নিজাম উদ্দীন খান।

/নাঈম/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়