ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ ও মারধর, গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:৩৮, ১৬ এপ্রিল ২০২৪
নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ ও মারধর, গ্রেপ্তার ২

নাটোর জেলা নির্বাচন অফিসের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের পর মারধরের ঘটনার মামলায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর সদর থানার কর্মকর্তা ওসি মো. মিজানুর রহমান।

সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আহতের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- সিংড়া উপজেলার কলম ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার বাসিন্দা সুমন আহমেদ এবং একই উপজেলার শেরকোল ইউনিয়নের হারোবাড়িয়া এলাকার নাজমুল হক বাবু।

আহত দেলোয়ার হোসেনের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। এসময় তারা জরুরি প্রয়োজনে জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে সেখান থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে করে কয়েকজন দুর্বৃত্ত আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে। পরে দেলোয়ার হোসেন নির্বাচন অফিস থেকে নেমে আসলে তাকেও একটি মাইক্রোবাসে করে তুলে নেয়। এসময় তাকে গাড়ির ভেতর মারধর করা হয়।

পরে বিকেলে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে ফেলে দিয়ে চলে যায়। সেখান থেকে দেলোয়ার হোসেনকে অচেতন অবস্থায় পরিবারের লোকজন প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়। চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। অবস্থার অবনতি হলে রাতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

ওসি মো. মিজানুর রহমান বলেন, রাতে দেলোয়ার হোসেনের ভাই অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করেছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন: নাটোরে অপহৃত চেয়ারম্যান প্রার্থীকে আশঙ্কাজনক অবস্থায় ফেলে গেছে দুর্বৃত্তরা

আরিফুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়