ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

গাজীপুরে পৃথক দুই অগ্নিকাণ্ডে পুড়লো ১২ বসত ঘর

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ১৬ এপ্রিল ২০২৪  
গাজীপুরে পৃথক দুই অগ্নিকাণ্ডে পুড়লো ১২ বসত ঘর

গাজীপুরের শ্রীপুরে দু’টি অগ্নিকাণ্ডের ঘটনায় ১২টি বসত ঘর, বিভিন্ন আসবাবপত্র ও গবাদি পশু পুড়ে গেছে। তবে দু’টি আগুনের ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন।

এরআগে সোমবার (১৫ এপ্রিল) রাত ১০টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট এলাকায় ও দিবাগত রাত ২টার দিকে মাওনা ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে এ দুই অগ্নিকাণ্ড হয়েছে।

আব্দুল্লাহ আল আরেফিন বলেন, সোমবার রাত ১০টার দিকে জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট এলাকার মোস্তফার বাড়িতে আগুন লাগে। ৩০ মিনিটের মধ্যে শ্রীপুর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। রাত ১০টা ৫৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে মোস্তফার তিনটি সেমিপাকা ঘর, ঘরে থাকা আসবাবপত্র ও গোয়াল ঘরে থাকা তিনটি গরু ও তিনটি ছাগল পুড়ে গেছে। এতে করে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের সোহাগ মিয়ার বসত বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা করে রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুনে সেমি পাকা ৯টি ঘর, খাট, টেলিভিশন, ফ্রিজসহ অন্যান্য আসবাব পুড়ে যায়। এতে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রফিক/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়