ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

কক্সবাজারে সুইমিংপুলে শিশুর মৃত্যু 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ১৬ এপ্রিল ২০২৪  
কক্সবাজারে সুইমিংপুলে শিশুর মৃত্যু 

কক্সবাজারের তারকা মানের একটি হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে সাফানা খান (৪) নামের শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। মারা যাওয়া সাফানা খান ঢাকা ওয়ারীর গোলাপবাগের মনিরুজ্জামান খানের মেয়ে।

জানা যায়, মনিরুজ্জান খান নামের এক পর্যটক আজ মঙ্গলবার দুপুরে স্ত্রী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে এসে হোটেলটির ৫০৪ নম্বর কক্ষে ওঠেন। বিকেলে তিনি হোটেলের সুইমিংপুলে পরিবারের সদস্যসহ গোসল করতে নামেন। এসময় তার মেয়ে সাফানা খান সুইমিংপুলের পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

হোটেলটির জনসংযোগ কর্মকর্তা সায়ীদ আলমগীর বলেন, সুইমিংপুলে নামার আগে শিশুদের খেয়াল রাখার জন্য হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়। এ সংক্রান্ত সাইনবোর্ডও রয়েছে। কক্সবাজারে বেড়াতে আসা এক দম্পতি আজ দুপুরে হোটেলের ৫০৪ নম্বর কক্ষে ওঠেন। বিকেলে দম্পতি তাদের মেয়েকে পুলের ওপরে রেখে সুইমিংপুলে নামেন। অসাবধানতা বশত শিশুটি পানিতে পড়ে যায়। পরে হোটেলের স্টাফরা শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। 

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, পরিবারের কাছে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়