ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

কুষ্টিয়ায় সাবেক স্ত্রী-শাশুড়িকে কোপালেন জামাই

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৬, ১৬ এপ্রিল ২০২৪  
কুষ্টিয়ায় সাবেক স্ত্রী-শাশুড়িকে কোপালেন জামাই

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব বিরোধের জেরে সাবেক স্ত্রী ও শাশুড়িকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে মাসুম (৩৪) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয় লোকজন মাসুমকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

আহতদের পরিবার সূত্রে জানা গেছে, পূর্ববিরোধের জেরে মাসুম তার সাবেক স্ত্রী সুমিতা খাতুনের (৩২) বাড়িতে প্রবেশ করেন। তিনি সুমিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। ভুক্তভোগীর চিৎকার শুনে পাশের ঘরে ঘুমিয়ে থাকা মা মিনু খাতুন (৫৫) মেয়েকে বাঁচাতে এগিয়ে আসেন। তাকেও কুপিয়ে গুরুতর জখম করে মাসুম। পরে এলাকার লোকজন ঘটনাস্থলে এসে হামলাকারী মাসুমকে আটক করেন এবং আহত মা ও মেয়েকে প্রথমে দৌলতপুর হাসপাতালে পাঠান।

অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয়রা আটক করে মাসুমকে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

কাঞ্চন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়