ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

চকরিয়ায় যুবককে গুলি করে হত্যা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:১৬, ১৭ এপ্রিল ২০২৪
চকরিয়ায় যুবককে গুলি করে হত্যা

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে মোহাম্মদ সেলিম (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শফিউল আলম (৪৫) নামে আরও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ সেলিম ওই এলাকার নুর মোহম্মদের ছেলে। আহত শফিউল আলম মৃত আবু সালামের ছেলে। 

নিহত সেলিমের বাবা নুর মোহাম্মদ বলেন, সেলিম কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করত। তার দুই মেয়ে রয়েছে। কয়েকদিন ধরে সেলিমকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলাম ওরফে জাহেদ সিকদার।

সেলিমের স্ত্রী শফিকা খানম বলেন, হুমকি পাওয়ার পর থেকে আমার স্বামী তেমন বাইরে বের হতেন না। তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে মোহাম্মদ সেলিম প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান ইউপি সদস্য জাহেদ সিকদার। সেলিম পরাজিত হওয়ার পরেও প্রতিশোধ নিতে নানাভাবে হুমকি দিতেন জাহেদ সিকদার।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, আধিপত্যকে কেন্দ্র করে সন্ত্রাসীরা কুপিয়ে দুজনকে জখম করেছে। পরে মুমূর্ষু অবস্থায় সেলিমকে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়ার সার্কেল) রকীব উর রাজা বলেন, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে সন্ত্রাসীরা এক ব্যক্তিকে হত্যা করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

তারেকুর/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়