ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:১২, ১৭ এপ্রিল ২০২৪
স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী

টাঙ্গাইলের ভূঞাপুরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর জাকিয়া (২৬) বিরুদ্ধে। ভুক্তভোগীকে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) ভোরে উপ‌জেলার গোবিন্দাসী ইউনিয়নে ঘটনাটি ঘ‌টে। অভিযুক্ত জাকিয়া জিগাতলা গ্রামের জামিলের মেয়ে। 

প্রতিবেশী ও স্বজনরা জানান, পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিভিন্ন বিষয়ে জাকিয়ার সঙ্গে ভুক্তভোগীর ঝগড়া হতো। এনিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ হয়। গতকাল মঙ্গলবার রাতেও এই দম্পতিরে মধ্যে ঝগড়া হয়। আজ বুধবার ভোরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে জাকিয়া পালিয়ে যান।

ভুক্তভোগী বলেন, ভোরে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করে লিঙ্গ কেটে ফেলে। চিৎকার শুনে পরিবার ও প্রতিবেশীরা এসে আমাকে উদ্ধার করেন। স্ত্রী জাকিয়া পালিয়ে গেছেন।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন চকদার বলেন, বিষয়টি জেনেছি। খোঁজ নিয়ে জানতে পারি ভুক্তভোগীকে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। এনিয়ে একাধিকবার সালিশ করা হয়েছে।

ভূঞাপুর উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকা‌রী মে‌ডি‌ক্যাল অ‌ফিসার কাজল তালুকদার ব‌লেন, লি‌ঙ্গের পু‌রো অংশ কে‌টে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হ‌য়েছে। উন্নত চি‌কিৎসার জন্য ভুক্তভোগীকে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। 

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ও‌সি) আহসান উল্লাহ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অ‌ভি‌যোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাওছার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ